ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ট্রাকচাপায় প্রাণ গেল পরীক্ষার্থীর, আহত ১

প্রকাশনার সময়: ০৬ মার্চ ২০২৪, ১৩:৫৭ | আপডেট: ০৬ মার্চ ২০২৪, ১৪:২১

রাজশাহীর দুর্গাপুরে ট্রাকচাপায় নাফিস (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয় মাহফুজ (১৭) নামের আরেক শিক্ষার্থী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার আনুলিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাফিস পালশা বাগিছাপাড়া গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে। আহত মাহফুজ একই গ্রামের নান্টুর ছেলে। উভয়ে পালশা উচ্চ বিদ্যালেয়র ছাত্র। নাফিস বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল।

জানা যায়, নাফিস ও মাহফুজ দুই বন্ধু। নাফিস বিজ্ঞান বিভাগ ও মাহফুজ মানবিক বিভাগের ছাত্র। বুধবার মানবিক বিভাগের ভূগোল পরীক্ষা ছিল। এদিন নাফিসের পরীক্ষা না থাকলেও নিজ বাড়ি থেকে বন্ধু মাহফুজকে নিয়ে মোটরসাইকেলযোগে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। স্কুল মোড়ে মোটরসাইকেল নিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নাবিল গ্রুপের মালবাহী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকের চাপায় নাফিসের মৃত্যু হয় এবং মাহফুজ গুরুতর আহত হয়।

দাওকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরীক্ষা কেন্দ্রের সচিব হাফিজুর রহমান বলেন, নাফিসের মৃত্যুতে ভীষণভাবে মর্মাহত হয়েছি। ও খুবই ভদ্র একটি ছেলে ছিল। এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ায় আগে বলেছিল আমি ভালো রেজাল্ট করবো।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ট্রাকটি তাৎক্ষণিকভাবে জব্দ করা হয়েছে। আসামি পলাতক রয়েছে। আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ