ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, জনতার বিক্ষোভ

প্রকাশনার সময়: ০৬ মার্চ ২০২৪, ১৩:৪৪ | আপডেট: ০৬ মার্চ ২০২৪, ১৪:১৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও পলাশবাড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বুধবার (৫ মার্চ) সকালে গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের মায়ামনি মোড়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করছে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, গাইবান্ধা জেলা পুলিশের একটি র‌্যাকার আজ সকালে থানা থেকে বেরিয়ে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ চৌমাথায় এলে র‍্যাকারের চালক নিয়ন্ত্রণ হারান। এতে র‌্যাকারের ধাক্কায় অজ্ঞাতনামা এক রিকশাচালক নিহত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত চালকের পরিচয় পাওয়া যায়নি। একই ঘটনায় বেশ কয়েকজন রিকশাচালক আহত হয়েছেন। তাদের মধ্যে একজন রিকশা চালকের নাম আসাদুল বলে জানা গেছে। আহতদের কাছের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

এদিকে, এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিক ও জনসাধারণ মিলে চারমাথা মোড়ে পুলিশের ট্রাফিক বক্স ভা‘চুর, টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও রাস্তা অবরোধ করে। এসময় রংপুর-ঢাকা ও দিনাজপুর-ঢাকা মহাসড়কে দেড় ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে বিভিন্ন জনপ্রতিনিধিদের আশ্বাসে উত্তেজিত জনগণ অবরোধ তুলে নেয়।

অন্যদিকে, গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুর রহমান জানান, বুধবার সকাল ১০টার দিকে পলাশবাড়িতে ঢাকা-রংপুর মহাসড়কের ব্র‍্যাক মোড়ে ট্রাক থামিয়ে হেলপার গ্লাস পরিস্কার করছিল। এসময় পেছন থেকে আরএফএলের পণ্যবাহী একটি লং ভেহিকেল ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে হেলপার হামিদুল ইসলাম (৩২) ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। নিহত হামিদুল ইসলামের বাড়ি দিনাজপুরের সদর উপজেলার সুন্দরগঞ্জে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ