ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

মেয়র প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে ভোটারকে টাকা দেওয়ার অভিযোগ 

প্রকাশনার সময়: ০৫ মার্চ ২০২৪, ১৯:৫৬

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে ইসমাইল তালুকদার বাবুল নামে এক মেয়র প্রার্থীর বিরুদ্ধে ভোটারকে প্রকাশ্যে টাকা দেওয়ার অভিযোগ উঠেছে। ইতোমধ্যে, টাকা দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে ভোট চাইতে গিয়ে ভোটারদের টাকা দেওয়ার এই অভিযোগ পাওয়া যায়।

ভিডিওতে দেখা যায়, পৌরসভার মেয়র প্রার্থী ইসমাইল তালুকদার বাবুল তার মোবাইল ফোন মার্কায় ভোট চেয়ে একজন ভোটারকে লিফলেট দিচ্ছেন। লিফলেট দেওয়ার পর কথা বলতে বলতে বাম পকেট থেকে টাকা বের করে ভোটারের হাতে তুলে দেন। ভোটারকে টাকা দেওয়ার ছত্রিশ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, টাকা দেওয়ার পরপরই তিনি ভোটারের কাছ থেকে বিদায় নিচ্ছেন।

এ বিষয়ে বকশীগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী বকশীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইসমাইল তালুকদার বাবুল বলেন, একজন রোগীকে ইনহেলার কেনার টাকা দিয়েছি। ভোটের জন্য টাকা দেইনি। ভিডিও বেশি সাউন্ড দিয়ে শুনেন। তাহলে বুঝতে পারবেন।

ভোটারদের মাঝে টাকা বিতরণের বিষয়ে জানতে চাইলে জামালপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শানিয়াজ্জামান তালুকদার জানান, ভিডিওটা তিনি দেখেননি। দেখে আচরণবিধি ভঙ্গের কোনো কিছু পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আগামী ৯ মার্চ বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নয়টি ওয়ার্ডের বারোটি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। সেখানকার মোট ভোটার পঁয়ত্রিশ হাজার পাঁচশত আঠারো।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ