ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মদ্যপানে প্রাণ গেল দুজনের

প্রকাশনার সময়: ০২ মার্চ ২০২৪, ১৬:৪৮ | আপডেট: ০২ মার্চ ২০২৪, ১৬:৫৩

গাজীপুরের কালিয়াকৈরে মদপান করে ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ মার্চ) রাতে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় দুলাল উদ্দিন সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে।

তারা হলেন- জয়পুরহাটের পাঁচবিবি থানার পূর্ব বালিঘাটা গ্রামের আজিবর রহমানের ছেলে হেলাল উদ্দিন (৪২) অপরজন দিনাজপুরের বিরামপুর থানার ঘরের পাড় শিমুতলী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে কাদেরুল (২৮)।

তাদের মধ্যে হেলাল পেশায় একজন কসাই। অপরজন কাদেরুল স্থানীয় একটি বেকারির শ্রমিক হিসেবে কাজ করতেন। তারা দুজনই গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি গ্রামের দুলাল উদ্দিন সরকারের বাড়ির ভাড়াটিয়া

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে মদ পান করে অসুস্থ হয়ে যান হেলাল উদ্দিন ও কাদেরুল। পরে রাতেই তাদের চিকিৎসার জন্য টাঙ্গাইলের মির্জাপুর থানার কুমুদিনী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালেই রাতে হেলাল ও কাদেরুকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইলের মির্জাপুরের কুমুদিনী হাসপাতালের ডিজিএ (অপারেশন) অনিমেষ ভৌমিক লিটন বলেন, আমি বিষয়টি জেনেছি। দুজনকে এখানে আনার আগেই মৃত্যু হয়েছে। তাদের জরুরি বিভাগে আনার পরে মৃত ঘোষণা করা হয়।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, মদ্যপানে দুজন মারা গেছে। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ