ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

হাঁস তাড়ানোর ‘অপরাধে’ প্রাণ দিতে হলো যুবককে

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৪

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে পুকুর থেকে হাঁসের পাল তাড়িয়ে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রঞ্জিত দাস (২৫) নামের এক যুবক খুন হয়েছেন। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পলাশ ইউনিয়নের প্যারিনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রঞ্জিত দাস প্যারিনগর গ্রামের জয় কুমার দাসের ছেলে এবং স্থানীয় একটি ইটখলার শ্রমিক।

এ ঘটনায় জড়িত একই পরিবারের মা-ছেলে-মেয়েসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে বিশ্বম্ভরপুর থানা পুলিশ। তারা হলেন- অধির দাশের স্ত্রী বিনা রানী দাশ (৫০), ছেলে অজিত দাস (২৭), মেয়ে সুরমা রানী দাশ (২২), নিবারন দাশের ছেলে নিখিল দাশ (৬৫) এবং নিকুঞ্জ দাশ (৫২)।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও নিহতের পরিবার জানায়, শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে নিজের পুকুর থেকে হাঁসের পাল তাড়িয়ে দিচ্ছিলেন রঞ্জিত দাস। এনিয়ে হাঁসের মালিক প্রতিবেশী অধীর দাসের ছেলে অজিত দাসের সঙ্গে বাকবিতন্ডা হয়। এসময় অজিত দাস ক্ষিপ্ত হয়ে হাতে থাকা ছুরি দিয়ে রঞ্জিত দাসের পেটে আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন রঞ্জিত দাস। এসময় স্থানীয়দের শোরগোলে ঘাতক অজিত দাস পালিয়ে যান।

খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতলে মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযান চালিয়ে ঘাতক অজিত দাসকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্বম্ভপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রস্ততি চলছে বলে জানিয়েছেন নিহত রঞ্জিতের পিতা জয় কুমার দাস। সেইসঙ্গে ঘাতক অজিত দাসের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে নিহতের পরিবার।

বিষয়টি নিশ্চিত করে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, ঘটনার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ