ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

প্রকাশনার সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৬ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫০

সাভারের আশুলিয়ায় চোর সন্দেহে হান্নান শেখ (৩০) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে নার্সিং ইনস্টিটিউট ও হাসপাতালের কর্মচারীদের বিরুদ্ধে।

এ ঘটনার দুই দিন পর প্রতিষ্ঠানটির দুই কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকায় মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হসপিটাল থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

নিহতের দুলাভাই ময়নুল ইসলাম লিয়াকত বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে ২০ ফেব্রুয়ারি ভোরে হান্নান শেখ প্রতিষ্ঠানটির তৃতীয় তলায় প্রবেশ করলে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে তার মৃত্যু হয়।

গ্রেপ্তাররা হলেন- আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউটের নিরাপত্তাকর্মী মো. মুসলিম (৫৫) ও একই এলাকার আলাউদ্দিন শেখের ছেলে প্রতিষ্ঠানটির স্টাফ মো. সাইফুল শেখ (২৮)।

জানা যায়, পাবনা জেলার সদর থানার ভাড়ারা মধ্যজামুয়া এলাকার মোহাম্মদ আলী শেখের ছেলে হান্নান শেখ অনেকদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। গত ৭-৮ মাস আগে পাবনার নিজ বাড়ি থেকে হারিয়ে যান তিনি। অনেক খোঁজ করেও সন্ধান মেলেনি তার। তারপর ২১ ফেব্রুয়ারি আশুলিয়া থানা পুলিশের মাধ্যমে হান্নান শেখের মৃত্যুর বিষয়টি জানতে পারেন তার স্বজনরা। পরে মরদেহের শরীরে মারধরের আঘাত দেখতে পেয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন স্বজনরা।

এ বিষয়ে জানতে আশুলিয়ার কাঁইচাবাড়ী এলাকায় মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হসপিটালে গেলে প্রতিষ্ঠানটির কোনো কর্মকর্তাকে পাওয়া যায়নি।

মুঠোফোনে মাউন্ট ভিউ নার্সিং ইনস্টিটিউট ও হসপিটালের ম্যানেজার আব্দুল মালেক ফায়েক বলেন, আমিতো এখন ওখানে নেই। উকিল সাহেবের কাছে আছি। এখনতো কথা বলতে পারবো না। সন্ধ্যার পরে আপনাকে কল দেবো।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান জানান, হান্নান শেখ নামে এক যুবক মাউন্ট নার্সিং ইনস্টিটিউটের ভেতরে প্রবেশ করলে চোর সন্দেহে তাকে মারধর করেন হাসপাতালটির লোকজন। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত যুবক মানসিকভাবে ভারসাম্যহীন বলে জানিয়েছেন তার পরিবার।

শুক্রবার ভুক্তভোগীর পরিবার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন জানিয়ে মাসুদুর রহমান বলেন, এ ঘটনায় হাসপাতালটির এক নিরাপত্তাকর্মী ও স্টাফসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ