ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মায়ের প্রক্সি দিতে এসে ধরা খেলো স্কুলছাত্রী

প্রকাশনার সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০৮

মায়ের হয়ে প্রক্সি পরীক্ষা দিতে গিয়ে ধরা খেলো সুমাইয়া নামের সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী। গোপালগঞ্জ সদরের এ ঘটনায় ১৩ বছরের ওই শিক্ষার্থীকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) আরবি ২য় পত্র পরীক্ষা চলাকালে উপজেলার হরিদাসপুর রয়েল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত সুমাইয়া গোপালগঞ্জ শেখ হাসিনা স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।

পরীক্ষা কেন্দ্র সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ মহিলা আলিয়া মাদরাসার দাখিল পরীক্ষার্থী খাদিজা খানম নিজে পরীক্ষা না দিয়ে তার মেয়ে সুমাইয়াকে দিয়ে নিজের পরীক্ষা দিতে কেন্দ্রে পাঠান।

কেন্দ্রের ট্যাগ অফিসার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হাসান জানান, পরীক্ষা শুরুর দেড় ঘণ্টা পর হরিদাসপুর রয়েল টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের একটি কক্ষে এক পরীক্ষার্থীর গতিবিধি সন্দেহজনক মনে হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে আসল রহস্য।

দেখা যায়, গোপালগঞ্জ শহরের মহিলা আলিয়া মাদরাসার দাখিল পরীক্ষার্থী খাদিজা খানমের স্থলে তার মেয়ে সুমাইয়া খানম পরীক্ষায় অংশ নিয়েছে। পরে মায়ের পরীক্ষায় মেয়ে অংশগ্রহণ করার অপরাধে এক লাখ টাকা জরিমানা করে মেয়েকে ছেড়ে দেওয়া হয়।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ