ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বৃদ্ধের হাত-পা বিচ্ছিন্ন করে দিলো প্রতিপক্ষরা

প্রকাশনার সময়: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩৮

নড়াইলের লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে বাবুল খান (৬০) নামে এক বৃদ্ধের ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের হামারোল গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহত বাবুল খান উপজেলার হামারোল গ্রামের মৃত রিজাউল খাঁনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের হামারোল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাশেম খানের সমর্থকদের সঙ্গে একই গ্রামের আজাদ মোল্লার সমর্থকদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলছিল। রোববার বিকেলে ওই গ্রামের বাবুল খান নড়াইল জেলা শহরে কাজ শেষে বাড়ি ফেরার পথে আমাদা বাজার এলাকায় পৌঁছান। এ সময় প্রতিপক্ষ আজাদ মোল্লা সমর্থিত লোকজন দেশিয় অস্ত্র নিয়ে বাবুল খানকে ধাওয়া করলে, তিনি প্রাণ বাঁচাতে পার্শ্ববর্তী আমাদা গ্রামের জামাল শেখের বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। এসময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বাবুল খানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। এতে বৃদ্ধ বাবুল খানের ডান হাত এবং ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সংঘাত এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ