ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

প্রধান শিক্ষকের নামে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশনার সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০২

নড়াইলের লোহাগড়ার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মুরাদুজ্জামানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে লোহাগড়ার নালিশী আদালতে কাজী আল মামুন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। দুপুরে আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলা সূত্রে জানা যায়, লোহাগড়া পৌরসভার খলিশাখালী গ্রামের কাজী আক্তার হোসেনের ছেলে ও লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের খন্ডকালীণ শিক্ষক কাজী আল মামুনকে নিয়মিত শিক্ষক হিসেবে নিয়োগের ব্যবস্থা করে দেবেন বলে প্রধান শিক্ষক এসএম মুরাদুজ্জামান ২ লক্ষ টাকা দাবি করেন। প্রধান শিক্ষক তিন কিস্তিতে কাজী আল মামুনের নিকট থেকে ১ লক্ষ ৭০ হাজার টাকা গ্রহন করেন। দীর্ঘদিন চেষ্টা করেও চাকরি দিতে না পারায় প্রধান শিক্ষক টাকা ফেরত দিতে সম্মত হন। কিন্ত টাকা না দিয়ে আজ কাল করে সময় পিছাতে থাকেন। আল মামুন টাকার জন্য চাপ সৃষ্টি করলে প্রধান শিক্ষক তাকে খন্ডকালীণ শিক্ষক থেকে বাদ দেন। টাকা ফেরত দিতে, এমনকি টাকা নেওয়ার কথাও অস্বীকার করেন।

এ ঘটনায় কাজী আল মামুন আদালতে মামলা দায়ের করেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক এসএম মুরাদুজ্জামান জানান, ওই শিক্ষকের কাছ থেকে আমি কোনো টাকা নেইনি। চাকরি স্থায়ীকরণের ব্যাপারে তার সাথে আমার কোনো কথাও হয়নি। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত মোতাবেক খন্ডকালীণ শিক্ষক থেকে তাকে বাদ দেয়ার কারণে ক্ষুব্ধ হয়ে আমার বিরুদ্ধে মামলা করেছে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ