ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

মির্জাপুরে পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

প্রকাশনার সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:১৩

টাঙ্গাইলের মির্জাপুরে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে তিনজনই অটোরিকশার যাত্রী ছিলেন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল তেলিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার বাঁশতৈল ইউনিয়নের তেলিপাড়া গ্রামের তারা মিয়ার স্ত্রী রহিমা বেগম (৪৫), গায়রাবেতিল গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে লুৎফর রহমান মইজুদ্দিন (৪০), উয়ার্শী ইউনিয়নের নগর ভাতগ্রাম গ্রামের বিদ্যুত মিয়ার ছেলে আকাশ মিয়া (৩০), বাঁশতৈল নয়াপাড়া গ্রামের সমেজ উদ্দিনের ছেলে নাজমুল ইসলাম (৩৫)।

প্রত্যক্ষদর্শী ফারুক মিয়া জানান, সখিপুর থেকে ছেড়ে আসা পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশা তেলিপাড়া এলাকায় পৌঁছালে সামনের পিকআপকে অতিক্রম করতে গেলে সড়কের অপর দিক থেকে আসা আরেকটি পিকআপের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যায় এবং অপর এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন মারা যায়। এ ঘটনায় সিএনজি ও পিকআপ দুটি দুমড়ে-মুচড়ে গেছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম বলেন, এ দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ