ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

৩০০ বস্তা ভারতীয় চিনিসহ আটক ৩ 

প্রকাশনার সময়: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৫৮ | আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০২

কিশোরগঞ্জের ভৈরবে শুল্ক ফাঁকি দিয়ে ১৫ হাজার কেজি ভারতীয় চিনিসহ ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমানসহ কয়েকজন অফিসার ও ফোর্স ঢাকা-সিলেট মহাসড়কের কমলপুর ট্রমা সেন্টার হাসপাতালের সামনে একটি ট্রাক তল্লাশি করে ৩০০ বস্তা শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় চিনিসহ তিনজনকে আটক করেন।

আটকরা হলেন- ঝালকাঠির রাজাপুর উপজেলার রাজাপুর গ্রামের শাজাহান হাওলাদের ছেলে শাহীন হাওলাদার (৩৮), জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার জোয়ানের চর মুন্সিপাড়া এলাকার আজিজুলের ছেলে মো. শাওন (২৫) ও নাটোরের লালপুর উপজেলার গোপালপুর গ্রামের হাসেম উদ্দিনের ছেলে মো. আসিফ হোসেন (২৪)। এ সময় ইন্নাত মিয়া (৩৫) নামে একজন পালিয়ে যান।

জানা যায়, বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে বিশেষ অভিযান চালিয়ে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশি করে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৩০০ বস্তা ভারতীয় চিনি পাওয়া যায়। এ সময় ট্রাক ভর্তি চিনিসহ তিনজনকে আটক করা হয়। তল্লাশির সময় পাচারের সাথে জড়িত ইন্নাত মিয়া নামের একজন পালিয়ে যান।

এবিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় পণ্য সংগ্রহ করে নিজের কাছে রাখার অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে রাখা ৩০০ বস্তা ভারতীয় চিনিও জব্দ করা হয়। যার ওজন ১৫ হাজার কেজি।

এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করে শাহীন হাওলাদার, মো. শাওন ও আসিফ হোসেনকে দুপুরে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

নয়া শতাব্দী/টিএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ