ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

বোনের বাড়িতে বেড়াতে এসে ভাইয়ের মৃত্যু

প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩১ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫১

রাজশাহীর বাঘায় ধর্ম বোনের বাড়িতে বেড়াতে এসে সিদ্দিক হোসেন (৫৪) নামের এক অ্যাম্বুলেন্স ড্রাইভার ডায়াবেটিসে নীল হয়ে মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

সিদ্দিক হোসেন চারঘাটর উপজেলার শিবপুর গ্রামের মহসিন আলীর ছেলে। তিনি নাটোর সদর হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভার ছিলেন।

জানা যায়, সিদ্দিক হোসেন অ্যাম্বুলেন্স নিয়ে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার বাজুবাঘা ইউনিয়নের চন্ডিপুর বড়ছয়ঘটি গ্রামের ধর্ম বোন শরীফা খাতুনের বাড়িতে যান। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শরীফা খাতুন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে স্থানীয় মাইক্রো ড্রাইভার তারেক হাসান বলেন, সিদ্দিক হোসেন অসুস্থতার কথা বলে আমাকে ফোন করে। তারপর চন্ডিপুর বড়ছয়ঘটি গ্রামে শরীফার বাড়ি থেকে তাকে অ্যাম্বুলেন্স করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সিদ্দিক এর আগে বাঘা ও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। তারপর বদলি হয়ে তিনি নাটোর সদর হাসপাতালে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. আসাদুজ্জামান বলেন, অ্যাম্বুলেন্সের ড্রাইভারের মৃত্যুর খবর পেয়ে নাটোর সিভিল সার্জনের প্রতিনিধি ও পরিবারের লোকজন এখানে আসেন। পরে মরদেহ নিয়ে যান।

বাঘা থানার উপ-পরিদর্শক (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে আমাদের জানানো করা হয়েছে। কিন্তু কোনো অভিযোগ করেনি কেউ। অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো।

নয়া শতাব্দী/টিএ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ