ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

সিংড়ায় ছাগল নিয়ে পালানোর সময় ৪ চোর গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৩

নাটোরের সিংড়ায় ছাগল চুরি করে পালানোর সময় ৪ চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় চুরি যাওয়া ছাগল ও চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের নাটোর আদালতে প্রেরণ করা হয়।

এরআগে, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কুঞ্চিভদ্রা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় ছাগলের মালিক মো. আমিনুল ইসলাম ৫ জনকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চন্দিদাসগাতি গ্রামের মো. মজিবর রহমানের ছেলে মো. রিপন শেখ (২৪), দিয়া ধানগড়া গ্রামের মৃত মীর শামসুল আলমের ছেলে মো. ইসমাইল মীর (৬০), একই উপজেলার হোসেনপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে মো. হাশেম আলী (৪২), ও কামারখন্দ উপজেলার মৃত মজনুর স্ত্রী মোছা. সুফিয়া বেগম (৩৫)।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার উপজেলার বনকুড়াইল গ্রামের মো. আমিনুল ইসলামের বসতবাড়ির দক্ষিণ মাঠের মধ্যে ৪টি ছাগল ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখেন। বেলা সাড়ে ১১টার সময় এক মহিলাসহ ৫ জন এসে ১টি ছাগল চুরি করে সিএনজি যোগে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা সিএনজিকে ধাওয়া করে এবং সিংড়া থানা পুলিশকে খবর দেয়। সিংড়া থানা পুলিশ সিএনজি ও চোরাই ছাগলসহ ৪ চোরকে আটক করে। এসময় এক চোর পালিয়ে যায়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম বলেন, ছাগল চুরি করে পালানোর সময় পুলিশ ৪জনকে আটক করেছে। মামলার মাধ্যমে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ