ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ডাকাতির প্রস্তুতিকালে ট্রাকসহ গ্রেপ্তার ৮

প্রকাশনার সময়: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৯

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে ৮ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ সরঞ্জামাদি জব্দ করা হয়।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরআগে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতরা হলেন- আমিনুল ইসলাম (৬৬), ওলি উদ্দিন খান (৩২), ইমরান খান (২৩), মোসলেম (৪৩), আব্দুল গাফ্ফার (৪২), মজনু মিঞা (৩৪), অমল কুমার (২৭) এবং ইমরান হোসেন (১৮)।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. উজ্জ্বল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় একটি ট্রাক দেশীয় তৈরি অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়। পরে তারা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তাদের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জন কৌশলে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক, তালা কাটার যন্ত্র, একটি লোহার পাইপ, একটি হ্যাকস মেশিন, ৭টি হ্যাকস ব্লেড এবং একটি লোহার তৈরি এক্সেল জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও দস্যুতাসহ বিভিন্ন মামলা রয়েছে জানিয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বলেন, গ্রেপ্তার ও পলাতক আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নয়াশতাব্দী/টিএ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ