ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৮

প্রকাশনার সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩২

ঢাকার আশুলিয়া ও সাভারে পৃথক অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, প্রাইভেটকার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- জিসান মন্ডল (২৪), রাজু আহম্মেদ (২৪), আব্দুল মমিন (২৫), নয়ন ইসলাম (২৩) ও সৈনিক ইসলাম শাহীন (২৮)। তারা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকেন। তাদের মধ্যে জিসানের নামে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকারসহ ২টি ছ্যান দা, ১টি চাইনিজ কুড়াল, ১টি সুইচ গিয়ার ও ১টি লাঠি জব্দ করা হয়েছে।

এছাড়া আশুলিয়ার কুটুরিয়া এলাকায় পৃথক অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, মাসুম (২৮), মেহেদী (২৫) ও বাহাদুর (৪১)। তাদের কাছ থেকে ১টি গ্রীল কাটার মেশিন, ১ টি রেঞ্চ, ১ টি সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরি বলেন, ডাকাতি প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে গতকাল জামগড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় সাউথ বেঙ্গল সিএনজি ফিলিং স্টেশনের সামনে একটি সন্দেহভাজন প্রাইভেটকারের যাত্রীদের জিজ্ঞাসাবাদ করতে গেলে তারা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারসহ ৩ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে রাম দা, ছুড়িসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ