ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বাকেরগঞ্জে অগ্নিকাণ্ডে ১৪টি দোকান ও বসতঘর ভস্মীভূত

প্রকাশনার সময়: ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৩৮

বরিশালের বাকেরগঞ্জে ১৪টি দোকান ও বসতঘর অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, এতে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) মধ্য রাতে উপজেলার নিয়ামতি ইউনিয়নের নিয়ামতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিয়ামতি বাজারের বাসিন্দা জাকির হোসেন জানান, ‘আগুনে বাজারের বেকারি কমল সাহার দোকান ও গোডাউন, সঞ্জয় দাসের ডেকোরেটরের দোকান, লাভলু খানের মোবাইলের দোকান, সরোয়ারের ডেকোরেটরের দোকান, ইন্দ্রজিৎ কর্মকারের দোকান, সবিতা সাহার কাপড়ের দোকান, অশোক কুমারের ডেকরেটরের দোকানসহ মোট নয়টি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে গেছে।’

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মো. আবুল কাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে আগুনের খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছান। এ সময় সেখানে বেতাগী ও মির্জাগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের দুটি টিমসহ মোট তিনটি টিমের দীর্ঘ ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি ধারণা করছেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হতে পারে।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আফজাল হোসেন বলেন, ‘ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছিল। তারা আগুন নেভাতে ফায়ার সার্ভিসকে সহায়তা করেছে।

অগ্নিকাণ্ডের খবর শুনেই জুমার নামাজের পর ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নিতে ছুটে যান সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) আবদুল হাফিজ মল্লিক। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা এবং তাদেরকে সহযোগিতার আশ্বাস দেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ