ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বর্তমান ইউপি চেয়ারম্যানের মারধরে প্রাণ গেল সাবেকের

প্রকাশনার সময়: ৩০ জানুয়ারি ২০২৪, ১৬:১৮ | আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪, ১৬:২৬

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদারের মারধরে সাবেক চেয়ারম্যান শেখর সিকদার নিহত হয়েছেন। এ ঘটনায় স্বাধীন হালদার নামের একজনকে কুড়িয়ানা বাজার থেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় কুড়িয়ানা বাজারে এ ঘটনা ঘটে।

সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) সাবিহা মেহবুবা এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওই বাজারের ব্যবসায়ী সজল সিকদার বলেন, ঘটনার ১০ মিনিট আগে সাবেক চেয়ারম্যান শেখর সিকদারের দোকানে গিয়ে পাশেই কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়ানুষ্ঠান দেখতে যাওয়ার জন্য বলেন মিঠুন হালদার। শেখর সিকদারের কাছে ৫ লাখ টাকা দাবি করেন মিঠুন। তখন শেখর সিকদার বলেন, ‘কিসের টাকা’, তখন গালিগালাজ শুরু করেন মিঠুন হালদার। শেখর সিকদার বলেন, ‘টাকা লাগে দিবহানে এখন স্পোর্টস দেখতে চল।’ একথা বলার সঙ্গে সঙ্গে মিঠুন বলেন, ‘শালারে শোয়ায়ে ফেল’, তখন সঙ্গে থাকা পঙ্কজ ও শঙ্কর চলা (কাঠের টুকরো) দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকেন। আমি থামাতে গেলে আমাকেও বেদম পিটিয়ে আহত করে। এরপর শেখর সিকদার মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ নিয়ে আটঘর কুড়িয়ানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠুন হালদারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সাড়া পাওয়া যায়নি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ