ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

শিক্ষককে পিটিয়ে হত্যা, ভাই-ভাতিজার বিরুদ্ধে মামলা

প্রকাশনার সময়: ৩০ জানুয়ারি ২০২৪, ১৫:২৫

গাজীপুরের কালিয়াকৈরে জমি নিয়ে বিরোধের জেরে রেজা সাঈদ আল মামুন (৫৫) নামে এক কলেজ শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে তার ভাই ও ভাতিজা।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে এ ঘটনায় নিহত ওই শিক্ষকের স্ত্রী হাসিনা বেগম একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে অভিযুক্তদের এখনো গ্রেফতার করা যায়নি।

নিহত রেজা সাঈদ আল মামুন জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ছিলেন। তিনি কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের সাজনধারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

জানা গেছে, রোববার (২৮ জানুয়ারি) বিকেলে বাড়ির পাশের জমিতে আগাছা পরিষ্কার করছিলেন আল মামুন। এসময় জমি নিয়ে বিরোধের জেরে তাকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।

নিহতের মেয়ে সুমাইয়া শাহরিন বলেন, ‘আমার বাবা দুপুরে খাবার খেয়ে বাড়ির পাশের জমিতে জমে থাকা আগাছা পরিষ্কার করছিলেন। এ সময় চাচা মজিবুর ও তার ছেলে সুমন ও সেজান পেছন থেকে এসে হঠাৎ বাবাকে মারধর করে। পরে বাড়ির ও আশপাশের লোকজন অচেতন অবস্থায় বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়। তারা পূর্বপরিকল্পনা অনুযায়ী আমার বাবাকে হত্যা করেছে। এর আগেও কয়েকবার তারা আমার বাবাকে মারধর করেছে।’

মামলার তদন্ত কর্মকর্তা ও কালিয়াকৈর থানার এসআই আমজাদ হোসেন জানান, জমি নিয়ে বিরোধের জেরে আল মামুনকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহতের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নয়াশতাব্দী/ডিএ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ