ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

কলেজশিক্ষক বড় ভাইকে পিটিয়ে মারল ছোট ভাই

প্রকাশনার সময়: ২৯ জানুয়ারি ২০২৪, ১২:৩৪

গাজীপুরের কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। রোববার (২৮ জানুয়ারি) রাতে কালিয়াকৈর উপজেলার সাজনধরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বড় ভাই রেজা সাইদ আল মামুন (৫৫) উপজেলার ঢালজোড়া ইউনিয়নের সাজনধরা গ্রামের মৃত হাজী আফাজ উদ্দিনের ছেলে। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে প্রতিষ্ঠাকালীন থেকে অর্থনীতি বিভাগের প্রভাষক ও পরবর্তীতে ওই বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে প্রভাষক রেজা সাইদ আল মামুনের সঙ্গে তার ছোট ভাই মজিবুর রহমানের জমি সক্রান্ত বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে কলেজ শেষে রেজা সাইদ আল মামুন বাড়িতে গিয়ে তার জমির আইল ঠিক করছিলেন।

এ সময় তার ছোট ভাই মজিবুর রহমান এবং ছোট ভাইয়ের ছেলে সুমন রহমান ও সেজাদ রহমান মিলে ওই প্রভাষকের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারধর করলে সে গুরুতর আহত হয়। তার পর তাকে দ্রুত উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহতের মেয়ে সূচি আক্তার বলেন, জমি সক্রান্ত বিরোধ নিয়ে আমার চাচা এবং চাচাতো ভাইয়েরা মিলে আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। আমি বাবা হত্যার কঠিন বিচার চাই।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) ফেন্সি জুয়েল বিশ্বাস বলেন, জমি সক্রান্ত বিরোধের জের ধরে প্রভাষক রেজা সাইদ আল মামুনকে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী /আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ