ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ট্রাক্টরচাপায় প্রাণ গেল শিক্ষকের

প্রকাশনার সময়: ২৭ জানুয়ারি ২০২৪, ২১:৫০ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪, ২২:২১

সাতক্ষীরার কলারোয়ায় ইটভাটার মাটি বহনকারী অবৈধ ডাম্পার ট্রাক্টরের চাপায় মফিজুল ইসলাম (৫৫) নামের এক কলেজ শিক্ষক প্রাণ হারিয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা হাসপাতালে তিনি মারা যান।

এর আগে সন্ধ্যায় কলারোয়ার দমদম এলাকায় ইটভাটার মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় ও চাপায় মোটরসাইকেলে থাকা অধ্যাপক মফিজুল ইসলাম গুরুতর আহত হন।

শিক্ষক মফিজুল ইসলাম কলারোয়ার শেখ আমানুল্লাহ কলেজের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ও উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের মৃত ইসহাক সরদারের ছেলে। স্থায়ীভাবে বসবাস করতেন কলারোয়া হাসপাতালের সামনে। শিক্ষকতার পাশাপাশি তিনি সার, কীটনাশকসহ বিভিন্ন ব্যবসা করতেন। তার দুই কন্যা সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে মোটরসাইকেলযোগে কলারোয়ার দিকে যাচ্ছিলেন অধ্যাপক মফিজুল ইসলাম। সেসময় এনবি ব্রিকসের মাটি বহনকারী অবৈধ ডাম্পার ট্রাক্টরের সাথে দুর্ঘটনার শিকার হয় মোটরসাইকেলটি। এতে মোটরসাইকেল থেকে পড়ে ডাম্পার ট্রাক্টরের ধাক্কায় ও চাপায় গুরুতর আহত হন শিক্ষক মফিজুল ইসলাম। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে কলারোয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

নয়াশতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ