ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ছেলেকে পিটিয়ে হত্যা, শোকে প্রাণ গেল মায়ের

প্রকাশনার সময়: ২৭ জানুয়ারি ২০২৪, ১৬:০৩

গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে গভীর রাতে বাসা থেকে ডেকে নিয়ে শাহা আলী নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে এক দল দুর্বৃত্ত। এ হত্যাকাণ্ডের শোক সইতে না পেরে ৪ দিন পর মঙ্গলবার (২৩ জানুয়ারি) তার মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুরো পরিবারে এক বির্পযয় নেমে এসেছে।

সরেজমিনে গেলে জানা যায়, নিহত শাহা আলী টঙ্গীর মাছিমপুর এলাকার নুরুজ্জামানের ছেলে। নিহতের স্ত্রী ইতি বেগম সাংবাদিকদের জানান, ছোট একটি কাপড়ের ব্যবসা করে পরিবার পরিজন নিয়ে ভালই কাটছিল আমাদের সংসার। গত ১৯ জানুয়ারি কনকনে শীত ও ঘন কুয়াশার মধ্যে গভীর রাতে আমার স্বামীর পরিচিত নাজমুল বাসা থেকে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করে। এ ঘটনার পর আমার শাশুড়ি সামসুন্নাহার তার ছেলের শোকে ৪ দিন মারা যান। বাবা হারা তিন অবুঝ শিশু নিয়ে ভয়ে ও আতঙ্কে দিন কাটছে আমাদের। এই হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেন শাহা আলীর পরিবার।

নিহতের বড় বোন হালিমা জানান, আসামরিা এই মামলা থেকে বাঁচতে রাজনৈতিকভাবে উপর মহল থেকে চাপ সৃষ্টি করছেন। আমরা ভয়ে ও আতঙ্কে আছি। ভাইকে ও মাকে হারিয়ে আমরা এখন দিশেহারা। আমরা প্রধানমন্ত্রীর কাছে এই হত্যাকাণ্ডের ন্যায় বিচার চাই। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর- ১৫। মামলার এজাহারনামীয় আসামিদের মধ্যে পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে।

টঙ্গী পশ্চিম থানার অফির্সার ইনর্চাজ মো. সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অভিযান চালিয়ে ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ