ঢাকা, বুধবার, ৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫

কুড়িগ্রামে ৪ চোর গ্রেফতার, মালামাল উদ্ধার

প্রকাশনার সময়: ২৭ জানুয়ারি ২০২৪, ১৫:৪০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থেকে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে নাগেশ্বরী থানা পুলিশের একটি দল তাদের গ্রেফতার করে। এ সময় ওই চক্রের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা ও মোটরসাইকেলসহ চোরাই কাজে ব্যবহৃত বোল্ডকাটার উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন, আরাজী পাইকেরছড়া গ্রামের মো. জরিপ উদ্দিন (২৭), দেওয়ানের খামার এলাকার মো. শাহীন আলম (২৮), মো. আসাদুল হক (৩৬) ও ছোট খাটামারী গ্রামের মো. মফিজুল ইসলাম (৪০)।

পুলিশ জানায়, গত ২৬ জানুয়ারি রাতে ভূরুঙ্গামারী থানা এলাকা থেকে একটি অটো চুরি করে নাগেশ্বরীর দিকে যাচ্ছিল ওই চক্রের সদস্যরা। পরে বাঁশতলা নামক স্থানে পৌঁছালে চুরি যাওয়া ওই ব্যাটারিচালিত অটোরিকশা তল্লাশি করে নাগেশ্বরী থানা পুলিশ। এ সময় যাত্রীবেশে থাকা চোর চক্রের কাছ থেকে ওই চোরাই অটোসহ চুরির কাজে ব্যবহৃত বোল্ট কাঁটার উদ্ধার করা হয়।

এছাড়াও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, নাগেশ্বরী এলাকা থেকে অটোরিকশা চুরি করে দীর্ঘদিন যাবত অন্যত্র পাচার করে আসছিল এই চক্রটি। নাগেশ্বরী থানা পুলিশ দীর্ঘদিনধরে এই চক্রটির কার্যক্রম অনুসরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২৬ জানুয়ারি চোরাই অটো ও মোটরসাইকেল উদ্ধারসহ আন্ত:জেলা চোর চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় নাগেশ্বরী থানা পুলিশ।

নয়াশতাব্দী/ডিএ/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ