ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ভটভটির ধাক্কায় অজ্ঞাতনামা বৃদ্ধার মৃত্যু

প্রকাশনার সময়: ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:৪০ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪, ১৯:১৫

লালমনিরহাটে মহাসড়কে নিষিদ্ধ পরিবহন শ্যালোইঞ্জিনচালিত ভটভটির ধাক্কায় অজ্ঞাতনামা এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে শহরের সাপ্টিবাড়ি বাজার সংলগ্ন মহাসড়কে এ ঘটনা ঘটে।

মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে রয়েছে।

ভটভটিতে সরকারি শীলমোহরকৃত প্রায় শতাধিক চলের বস্তা ছিল। জনসাধারণ প্রশ্ন তুলেছে সরকারি এই চাল অবৈধভাবে বিক্রির জন্য পাচার করা হচ্ছিল।

জানা গেছে, জেলা শহরের সাপ্টিবাড়ি বাজার সংলগ্ন (গ্রামীণ ব্যাংকের) সামনের মহাসড়কে নিষিদ্ধ তিন চাকার শ্যালোইঞ্জিনচালিত ভটভটির ধাক্কার গুরুতর আহত হয়। পথচারীরা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ মৃত ঘোষণা করেন।

এদিকে জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসের প্রধান সহকারী হেমায়েত জানান, জেলার কোনো সরকারি গোডাউন হতে চাল সরবরাহ করা হয়নি। শুধুমাত্র কাকিনা পয়েন্ট হতে হাতীবান্ধা পয়েন্টে সরকারি চাল পরিবহন হওয়ার নির্দেশনা রয়েছে। সাপ্টিবাড়ি বিসিক শিল্প নগরীতে সরকারি চাল সরবরাহ করার কোনো চুক্তিভুক্ত প্রতিষ্ঠান নেই। এই সরকারি চালের বস্তা কোথায় হতে এলো, প্রশ্ন উঠেছে কোথায় যাচ্ছিল। দুর্ঘটনার পর পর ভটভটিচালক ও হেলপার পালিয়ে গেছে। চালের মালিকানাও তাৎক্ষণিক কেউ দাবি করেনি।

আদিতমরী থানার ওসি মাহমুদুন্নবী জানান, ভটভটির ধাক্কায় নিহত বৃদ্ধার এখনো পরিচয় মেলেনি। লালমনিরহাট সদর হাসপাতালে মৃতদেহ রয়েছে। সরকারি চাল বোঝাই ভটভটিটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ