ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

মোটরসাইকেলের ধাক্কায় আহত দর্জির মৃত্যু

প্রকাশনার সময়: ২২ জানুয়ারি ২০২৪, ১৩:৩২

সুনামগঞ্জের জগন্নাথপুরে মোটরসাইকেলের ধাক্কায় আহত জমশের আলী (৫৭) নামে এক দর্জির মৃত্যু হয়েছে। রোববার (২১ জানুয়ারি) দুপুরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত জমশের আলী জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকার মৃত খোশ মোহাম্মদের ছেলে। পেশায় দর্জি জমশের আলীর ২ মেয়ে ও এক ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের হবিবনগর এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় জমশের আলী গুরুতর আহন হন। পরে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন রোববার দুপুরে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সুহেল আহমদ বলেন, দুর্ঘটনার পর মোটরসাইকেলটি আমার জিম্মায় রয়েছে। এ সড়কে বেপোরোয়া গাড়ি ও মোটরসাইকেলে প্রায়ই ছোট-বড় দুর্ঘটনা হচ্ছে।

জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল জানান, সিলেট কোতয়ালী থানা পুলিশের মাধ্যমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/ডিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ