ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ভাঙ্গায় গণপিটুনিতে প্রাণ গেল চোরের

প্রকাশনার সময়: ১৮ জানুয়ারি ২০২৪, ১৪:০৮

ফরিদপুরের ভাঙ্গায় গণপিটুনিতে ইসরাফিল নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের ভদ্রকান্দা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইসরাফিল উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের খাটরা এলাকার হাফেজ উদ্দিনের ছেলে এবং একাধিক চুরি মামলার আসামি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের ভদ্রকান্দা এলাকায় গত ১৭ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ৩টার দিকে স্থানীয় জাকির মোল্লার বাড়িতে চুরির উদ্দেশে তালা ভাঙতে শুরু করে চোর। এসময় পাশের রুমে থাকা স্থানীয় ইমাম সাহেব আশেপাশের কয়েকজনকে ফোনের মাধ্যামে জানান যে, তার বাসায় (জাকির মোল্লার) চোর ঢুকেছে। পরে এলাকার মসজিদে মাইকিং করা হলে স্থানীয়রা দুই চোরকে ধাওয়া দিলে একজন পালাতে সক্ষম হলেও ইসরাফিল নামের ওই যুবককে বাড়ির পাশের মেহগনি বাগান থেকে ধরে ফেলে লোকজন। পরে উত্তেজিত জনতা ওই চোর সদস্যকে গণপিটুনি দিলে, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মামুনুর রশিদ জানান, ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। রাতের বেলায় দুজন নাসিরাবাদ ইউনিয়নের ভদ্রকান্দা এলাকায় চুরি করতে গেলে একজন ধরা পড়ে। পরে উত্তেজিত জনতার গণপিটুনিতে সে নিহত হয়। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এদিকে জানুয়ারি মাসজুড়েই ভাঙ্গা উপজেলার একাধিক স্থানে চুরি ও ডাকাতির ঘটনা ঘটেছে। বিশিষ্টজনদের অভিমত, যে হারে ভাঙ্গা উপজেলায় চুরি ও ডাকাতির ঘটনা ঘটছে, এতে উপজেলার আইনশৃঙ্খলার চরম অবনতি হচ্ছে। সাধারণ মানুষের জান-মাল নিরাপত্তাহীতায় রয়েছে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ