ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

টিকিট না পেয়ে শিক্ষার্থীকে কেবিনে নিয়ে একি করল অ্যাটেনডেন্ট?

প্রকাশনার সময়: ১৭ জানুয়ারি ২০২৪, ১৮:৫১

টিকিট না থাকায় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে কেবিনে নিয়ে ধর্ষণের অভিযোগে আক্কাস আলী (৩২) নামে রেলওয়ের এক অ্যাটেনডেন্টকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে লালমনি এক্সপ্রেস ট্রেনের এ ঘটনায় লালমনিরহাট জিআরপি থানায় মামলা দায়ের করে রেলওয়ে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ভুক্তভোগীর বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়।

লালমনিরহাট রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী জানান, মঙ্গলবার রাতে জয়দেবপুর রেলস্টেশন হতে ময়মনসিংহ যাওয়ার সময় ষষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী ভুলবশত লালমনি এক্সপ্রেস ট্রেনে উঠে পড়ে। টিকিট চেকিংয়ের সময় তার কাছে টিকিট না পাওয়ায় অভিযুক্ত অ্যাটেনডেন্ট আক্কাস আলী তাকে একটি আসনে বসতে দেয়। এক পর্যায়ে বুধবার সকাল ৮টা/সাড়ে ৮টার দিকে কেবিন ফাঁকা পেয়ে তাকে ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকার শুনে ট্রেনে থাকা পুলিশ সদস্যরা ডাকাডাকি করলে কেবিন থেকে আক্কাস আলী বেরিয়ে আসেন। পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে আক্কাস আলীকে আটক করে।

ডাক্তারী পরীক্ষার জন্য ভুক্তভোগীকে হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে ওসি বলেন, মেয়েটির পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বিধায় এ ঘটনায় রেলওয়ে থানার এএসআই রুহুল আমিন বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ