মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ভালুকায় প্রতারণার মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

প্রকাশনার সময়: ১৬ জানুয়ারি ২০২৪, ১৩:২৮

প্রতারণার মামলায় ময়মনসিংহের ভালুকায় মো. আলমগীর কবির (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের একটি দল।

সোমবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সিডস্টোর বাজারের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলমগীর কবির হবিরবাড়ি এলাকার মাইন উদ্দিন ছেলে এবং হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলে জানা যায়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ঢাকায় অনলাইন ডোমেইন, হোস্টিং ও সফটওয়ার ব্যবসা করেন ভালুকা উপজেলার দৌলা গ্রামের শুকুর মাহমুদের ছেলে ইব্রাহীম। তার সঙ্গে প্রতারণার মাধ্যমে ৬৭ লাখ ৪৯ হাজার ১৯৬ টাকা আত্মসাতের অভিযোগে গত ১ জানুয়ারি রাজধানীর শাহবাগ থানায় একটি মামলা (নম্বর-১) দায়ের করেন ইব্রাহীম।

ওই মামলায় হবিরবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলমগীর কবির (২৯), সিডস্টোর বাজার এলাকার হানিফ (২৭) ও রংপুর মিঠাপুর উপজেলার সন্তোষপুর গ্রামের বাদল মিয়ার ছেলে মো. খসরু আকন্দকে (২৫) আসামি করা হয়।

পরে মামলাটি ডিবির সাইবার ক্রাইম ইউনিটে স্থানান্তর করা হলে, আলমগীর কবিরকে তার সিডস্টোরের বাসা থেকে গ্রেফতার করা হয়। মামলার বাদী অনলাইন ব্যবসায়ী ইব্রাহীম আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার এসআই আল মোমেন জানান, মামলাটি অধিকতর তদন্তের জন্য ডিবির সাইবার ক্রাইম ইউনিটে হস্তান্তর করা হয়।

ভালুকা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সানা জানান, তিনি আলমগীরকে গ্রেফতারের কথা শুনেছেন। তাকে বহিষ্কার করা হবে বলে জানান।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ