ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বগুড়ায় বাসের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ট্রাকচালকের, আহত ১০

প্রকাশনার সময়: ১৬ জানুয়ারি ২০২৪, ১২:৪২

বগুড়ার আদমদীঘিতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচলকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাসের চালক-হেলপারসহ ১০ জন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বগুড়া-নওগাঁ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের ধারণা, অতিরিক্ত কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহ ফাতেহ আলী পরিবহনের একটি বাস নওগাঁ থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। এসময় ঢাকা থেকে একটি ট্রাক নওগাঁর দিকে আসার সময় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়দের দাবি, সকালে অতিরিক্ত কুয়াশার কারণে কাছের কিছুই দেখা যাচ্ছিল না। পাশাপাশি এই ঠান্ডার মধ্যে সারারাত গাড়ি চালিয়ে আসার কারণে ক্লান্ত হয়ে পড়েন ট্রাক চালক। এসব কারণেই মূলত এই দুর্ঘটনা ঘটেছে।

এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। তার নাম ইমরান হোসেন। তিনি নওগাঁ জেলার মান্দা থানার কুনইল গ্রামের রোজিনার ছেলে।

এছাড়া বাসের চালক-হেলপারসহ ১০ জনকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

গুরুতর আহত তিন জন হলেন- ঢাকার পরপাড়া কোয়ার্টার স্টাফ এলাকার শাহানুর ইসলামের ছেলে তানু হোসেন (২৭), বরিশাল জেলার খাটিবাড়ি এলাকার শিবাহ খানের ছেলে নাঈম হোসেন (২৬) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার তারাপুর এলাকার মৃত কছির উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম (৪৫)।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও বাস বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ