ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

সাইকেল-মোটরসাইকেল সংর্ঘষে প্রাণ গেল কলেজছাত্রের

প্রকাশনার সময়: ১৫ জানুয়ারি ২০২৪, ১৩:১৮

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগর এলাকায় বাইসাইকেলের সঙ্গে সংর্ঘষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হন আরও দুজন। রোববার (১৪ জানুয়ারি) দুপুরে ভৈরবনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম- অভি কুমার দে (২২)। তিনি পাটকেলঘাটা থানার কুমিরা এলাকার তপন কুমারের ছেলে এবং তালা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি পড়ালেখার পাশাপাশি পাটকেলঘাটা বাজারের একটি হোমিওপ্যাথি ফার্মেসিতে কাজ করতেন বলে জানা গেছে।

আহতরা হলেন- কুমিরার কদমতলা এলাকার কাঠ ব্যবসায়ী আলমগীর হোসেনের ছেলে আসিফ হোসেন (২০) ও খলিষখালীর কাটাখালী এলাকার উত্তম মন্ডলের ছেলে শিমুল মন্ডল (২১)। বর্তমানে তারা সাতক্ষীরা সিভি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে তিন বন্ধু মোটরসাইকেলযোগে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। পথে মহাসড়কের ভৈরবনগর এলাকায় পৌঁছালে, একটি বাইসাইকেল রাস্তা পার হতে গেলে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অভি কুমার দে ঘটনাস্থলেই প্রাণ হারান। পরে স্থানীয়রা শিমুল ও আসিফকে উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে ভর্তি করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ