ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

সড়ক দুর্ঘটনায় শয্যাশায়ী ফরহাদ বাঁচতে চায়

প্রকাশনার সময়: ১৪ জানুয়ারি ২০২৪, ১৯:৪৬ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪, ২০:১২

চাঁদপুরের কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের মালচোয়া গ্রামের কামাল হোসেন সরকারের ছেলে ফরহাদ সরকার (২০) দীর্ঘদিন ধরে মৃত্যুর যন্ত্রনায় কাতরাচ্ছেন। তিনি ৬ মাস আগে ঢাকায় একটি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। এতে তার মেরুদণ্ডের হাড় ও ঘাড় ভেঙ্গে যায়। তাকে সরকারি ও বেসরকারি বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য তার বাবার জমিজমা ও সহায় সম্পদ বিক্রি করে পরিবারটি এখন নিঃস্ব হওয়ার পথে। তার বাবা রিকশা চালিয়ে সংসার ও ছেলের চিকিৎসা খরচ জোগায়।

বর্তমান বাবা অসুস্থ থাকায় ছেলের চিকিৎসা করতে পারছেন না। অসুস্থ ফরহাদ এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। ফরহাদ সরকারের বাবা কামাল হোসেন জানান, দুই ভাই এক বোনের মধ্যে ফরহাদ দ্বিতীয়। ফরহাদ ঢাকার একটি ক্যান্টিনে কাজ করতেন। আমি রিকশা চালিয়ে সংসার দেখাশুনা করতাম। ৬ মাস আগে ঢাকার হাতিরঝিল এলাকায় সড়ক দুর্ঘটনায় তার মেরুদণ্ডের হাড় ভেঙ্গে যায়। আমার সকল জমিজমা বিক্রি করে ছেলের চিকিৎসার খরচ জোগাচ্ছি। আমি অসুস্থ হওয়ার কারণে আর রিকশা চালাতে পারছি না।

বর্তমানে অর্থের অভাবে ছেলের চিকিৎসা বন্ধের উপক্রম হয়ে পড়েছে। তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে হলে চিকিৎসা চালিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। অন্যথায় তার জীবননাশের আশঙ্কা রয়েছে। ছেলের চিকিৎসার জন্য সকলের দরজায় সাহায্য সহযোগিতা চেয়ে আসছি। তার চিকিৎসার জন্য বর্তমানে প্রায় ১০ লাখ টাকা প্রয়োজন।

ইউপি চেয়ারম্যান মো. আলগীর হোসেন জানান, ফরহাদ আমার পাশের গ্রামের ছেলে। আমার পরিষদ ও এলাকার সহযোগিতা নিয়ে ফরহাদের চিকিৎসা চালিয়ে ছিলাম। এখন তার চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। এ ছেলেটির চিকিৎসায় সকল বিত্তবানদেন পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। কেউ সাহায্য করতে চাইলে তার বাবার ব্যবহৃত ০১৮৩৮১২৭০০৫ (বিকাশ) মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ