ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ময়মনসিংহের সড়কে ঝরলো পুলিশ কর্মকর্তাসহ ২ প্রাণ

প্রকাশনার সময়: ১৩ জানুয়ারি ২০২৪, ১৬:৪৩

ময়মনসিংহের নান্দাইল ও গফরগাঁওয়ে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ দুই বাইক চালক প্রাণ হারিয়েছেন। শুক্রবার (১২ জানুয়ারি) রাতে এবং শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে মাইক্রোবাস ও ট্রাকের ধাক্কায় দুজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- পুলিশের এএসআই নূর আহমেদ (৪৫) ও ইয়াসিন আরাফাত (২০)।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে নান্দাইল উপজেলার কানুরামপুর ত্রিশাল সড়কের মোয়াজ্জেম ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় বাইক চালক এএসআই নূর আহমেদের মৃত্যু হয়।

নিহত নূর আহমেদ নেত্রকোনা জেলার মদন উপজেলার পুলিহাটি গ্রামের হাফিজুর রহমানের ছেলে। তিনি প্রায় তিন বছর যাবত নান্দাইল থানায় এএসআই পদে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ জানান, এএসআই নূর আহমেদ থানা থেকে মোটরসাইকেলে তার বিট এলাকা চর বেতাগৈর যাচ্ছিলেন। পথে কানুরামপুর ত্রিশাল সড়কের মোয়াজ্জেম ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এএসআই নূর আহমেদ মারা যান। মাইক্রোবাসটি উল্টে সড়কের পাশে ক্ষেতে পড়ে যায়। চালক পলাতক। আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

অপরদিকে জেলার গফরগাঁওয়ে একটি ডাম্পার ট্রাকের ধাক্কায় ইয়াসিন আরাফাত (২০) নামের এক তরুণ প্রাণ হারিয়েছেন। তিনি উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া মুকুন্দ মো. গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।

শুক্রবার (১২ জানুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে ভালুকা-গফরগাঁও-কিশোরগঞ্জ মহাসড়ক দিয়ে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন আরাফাত। পথে একটি ডাম্পার ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়া আরাফাত গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ