ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫

কাউখালীতে সাবেক মন্ত্রী মতিউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশনার সময়: ১১ জানুয়ারি ২০২৪, ২১:৫৮

পিরোজপুরের কাউখালীতে সাবেক যোগাযোগ মন্ত্রী এম. মতিউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) এম. মতিউর রহমান মাধ্যমিক বিদ্যালয় ও কারিগরি স্কুল অ্যান্ড কলেজে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি জনাব এম. ফাইজুর রহমান, সিনিয়র শিক্ষক মো. মাহামুদুর রহমান, মো. মেহেদী হাসান, প্রভাষক মো. রিয়াজ হোসেন প্রমুখ।

বক্তারা মরহুম এম. মতিউর রহমান এর স্মৃতিচারণ করে বলেন, তিনি অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যোগাযোগ মন্ত্রী ও বাণিজ্য সচিব ছিলেন, আমরা তার অবদানের কথা কখনও ভুলতে পারবো না। ২০১৮ সালের ৯ জানুয়ারি আমরা কাউখালী তথা দক্ষিণ অঞ্চলের একজন অভিভাবককে হারালাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি জনাব নার্গিজ রহমান, সাবেক জয়কুল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মো. আবুয়াল হোসেন ও এলাকার ব্যক্তিবর্গরা।

বক্তব্য শেষে মরহুম এম. মতিউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সভার সমাপ্তি করা হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন প্রভাষক মো. নুরুজ্জামান খান পলাশ।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ