ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

বরগুনায় নৌকার ৩ নির্বাচনি ক্যাম্পে আগুন

প্রকাশনার সময়: ০৫ জানুয়ারি ২০২৪, ১৬:২২ | আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪, ১৬:২৭

বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনের নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর তিনটি নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (০৫ জানুয়ারি) ভোর রাতে উপজেলার ফুলঝুরি ইউনিয়নের বুর্জির হাট, লোডপাড়া ও কেওড়াবুনিয়া ইউনিয়নের আমড়াঝুড়ি এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনা তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ফুলঝুড়ি ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা মো. ইলিয়াস হোসেন বলেন, প্রতিদিনের মতো গতরাতেও আমরা নির্বাচনি প্রচার ক্যাম্পে তালা দিয়ে যে যার বাড়ি চলে যাই। পরে সকালে খবর পাই রাতে আমাদের তিনটি ক্যাম্পে আগুন দিয়ে পোড়ানো হয়েছে। পরে ক্যাম্পে এসে দেখি তালা ভাঙা এবং ভেতরে আসবাবপত্রগুলো পোড়া অবস্থায় দেখতে পাই।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা ঘটনার সঙ্গে সম্পৃক্ত তা এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। তবে শনাক্তের চেষ্টা চলছে। আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মধ্যে ভয়ভীতি সৃষ্টি করতে হয়তো এ অগ্নিসংযোগ করা হতে পারে। যদি কোনো ব্যক্তি বা গোষ্ঠী নির্বাচনকে বানচাল করতে চায় তাহলে তাদের বিরুদ্ধে আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করব।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ