ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

গাইবান্ধায় বিজিবির টহল পিকআপের সঙ্গে বাসের সংঘর্ষ, আহত ৮

প্রকাশনার সময়: ০৫ জানুয়ারি ২০২৪, ১৫:৩৫ | আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪, ১৬:২৯

গাইবান্ধায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিজিবি সদস্যদের টহল টিমের একটি পিকআপের সংঘর্ষে বিজিবির ৫ সদস্যসহ ৮ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (০৫ জানুযারি) সকাল ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের রাইস মিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া থেকে জেআর পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল। বাসটি রাইস মিল এলাকায় পৌঁছালে পলাশবাড়ী অভিমুখে আসা বিজিবি সদস্যদের বহনকারী একটি টহল পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস এবং পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় আহত হয় পিকআপে থাকা ৫ বিজিবির সদস্যসহ ৮ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল এবং পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মাদ সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, যাত্রীবাহী একটি বাসের সঙ্গে নির্বাচনের দায়িত্বে নিয়োজিত বিজিবি সদস্যদের বহনকারী একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে ৫ জন বিজিবি সদস্যসহ ৮ জন আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্ষতিগ্রস্ত বাস ও পিকআপটি সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ