ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ জিলহজ ১৪৪৫

সদরপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে আগুন

প্রকাশনার সময়: ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:২৬ | আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:২৯

ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সদরপুর উপজেলায় নৌকা ও ঈগলের নির্বাচনি ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার (০৩ জানুয়ারি) রাত ১১টায় নৌকা ও ১টার দিকে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে নিজগ্রাম এলাকার রাজার মোড়ে নৌকার প্রার্থী কাজী জাফর উল্যাহ ও শৌলডুবী গ্রামের মল্লিক বাড়ি এলাকার স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) ক্যাম্পে আগুনের এঘটনা ঘটে। সদরপুর থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হাসান জানান, রাত ১১টার দিকে আমাদের ক্যাম্পে আগুন দেয়া হয়েছে এমন খবরে আমি ক্যাম্পে আসি। স্থানীয়রা তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আনে। ক্যাম্পে থাকা কিছু নৌকা প্রতীকের পোস্টার পুড়ে গেছে। প্রশাসনের কাছে অগ্নিকাণ্ডের সাথে জড়িতদের শনাক্ত করে বিচারের দাবি জানাচ্ছি।

অন্যদিকে উত্তর শৌলডুবী ওয়ার্ডের ইউপি সদস্য মো. গফ্ফার শিকদার জানান, রাত ১টার দিকে স্বতন্ত্র পার্থী মজিবুর রহমান নিক্সনের নির্বাচনি ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। রাতে ক্যাম্পের পাশের বাড়ির মুছা মল্লিক নামের এক ব্যক্তি প্রথমে আগুন দেখতে পেয়ে এলাকাবসীদের খবর দেয়। আগুনে ক্যাম্পের প্যান্ডেলের কাপড় ও পোস্টার পুড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চত করে সদরপুর থানার পলিশ উপ-পরিদর্শক মো. নজরুল ইসলাম জানান, ওই রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে তেমন কোনো ক্ষতি হয়নি। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ