ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

মাশরাফীর নির্বাচনি প্রচারণায় গিনেজ রেকর্ডধারী মাসুদ

প্রকাশনার সময়: ০৩ জানুয়ারি ২০২৪, ১২:৪৪

খুলনার ডুমুরিয়ার গিনেজ রেকর্ডধারী মাসুদ মাথার ওপর ফুটবল রেখে বিভিন্ন অঙ্গভঙ্গিতে মোটরসাইকেল চালিয়ে নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজার প্রচারণা চালাচ্ছেন। ম্যাশকে ভালোবেসে ঢাকা থেকে তার (মাশরাফী) নির্বাচনি প্রচারণার জন্য নড়াইলে ছুটে এসেছেন তিনি।

ফুটবল মানবখ্যাত মাসুদ রানা খুলনার ডুমুরিয়া উপজেলার বরুরা গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে। ফুটবল মাথায় রেখে গিনেজ বুকে নাম তুলেছেন মাসুদ। ১৯৮৬ সালে ম্যারাডোনার খেলা দেখেই ফুটবল নিয়ে চর্চা শুরু করেন তিনি। ফুটবল মাথায় রেখে ৫০ মিটার সাঁতার কেটে ৯০ সেকেন্ডে রেকর্ড সৃষ্টি করে গিনেজ বুকে নাম তুলেন তিনি। ৪৪ সেকেন্ড ৯৫ পয়েন্টে নির্ধারিত স্থানে পৌঁছান তিনি।

মাশরাফীর প্রচারণার জন্য ঢাকা থেকে নড়াইলে এসেছেন মাসুদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তাকে (মাশরাফী) ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের রগুনাথপুর গ্রামে মাশরাফীর ভোটের প্রচারণায় মাসুদের দেখা মেলে। হঠাৎ করেই মাথার উপর ফুটবল রেখে মোটরসাইকেল চালিয়ে মাঠে প্রবেশ করেন তিনি। এ সময় উৎসুক জনতা মাসুদ রানাকে ঘিরে ধরে। সেখানে উপস্থিত জনতার কাছে নৌকায় ভোট চেয়ে সবাইকে নেচে গেয়ে আনন্দ দেন তিনি। মাশরাফীকে জয় করার ৭ তারিখ পর্যন্ত তিনি নড়াইলে থাকবেন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ