ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬

ভোলায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল নারীর

প্রকাশনার সময়: ০১ জানুয়ারি ২০২৪, ১৫:০৭

ভোলায় মোটরসাইকেলের ধাক্কায় আহত হয়ে রোকেয়া বেগম (৪৭) নামে এক নারী ভোলা সদর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন।

সোমবার (১ জানুয়ারি) সকাল ১১টার দিকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

এর আগে রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পরাণগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় তিনি একটি দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন।

ভোলা সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য আবু মুছা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রোকেয়া বেগম এবং সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সী গ্রামের কাঠমিস্ত্রী আব্দুল সাত্তার মিয়ার স্ত্রী ও ৪ সন্তানের জননী।

নিহতের স্বামী আব্দুল সাত্তার জানান, রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে রোকেয়া বেগম ও তার শাশুড়ী ধারের টাকা আনতে পাশের বাড়িতে যান। এসময় ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক পার হতে গেলে দ্রুতগামী একটি মোটরসাইকেল রোকেয়া বেগমকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে গুরুতর আহত রোকেয়া বেগমকে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন আজ (১ জানুয়ারি) বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের কোনো অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে আবেদন করেছেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে রোকেয়ার মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ