ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

মির্জাগঞ্জে ধানখেত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৬

পটুয়াখালীর মির্জাগঞ্জে ধানখেত থেকে এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩০ বছর।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত ১১টার দিকে ৫নম্বর কাকড়াবুনিয়া ইউনিয়নের দক্ষিণ কলাগাছিয়া গ্রামের ফারুক মৃধার ধানখেত এ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার স্থানীয় ফারুক মৃধা তার ধানখেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন। পরে প্রতিবেশী আজিজ আকনের কাছে গিয়ে তার খেত নষ্ট হওয়ার বিষয়ে জানান। তাকে খেতের অবস্থা দেখানোর জন্য নিয়ে গেলে খেতের মধ‍্যে পথের মতো দেখতে পান। পথ ধরে সামনে অগ্রসর হলে এক জায়গায় মাটি খুঁড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ্য করেন। অতঃপর স্থানীয় চৌকিদারকে খবর দিলে চৌকিদার ঘটনাস্থলে এসে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মাটি খুঁড়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে। ওই নারীর পরনে ছিল হলুদ রঙের থ্রি-পিস ও গলায় লাল রঙ্গের ওড়না। চোখ ও মুখ থেকে রক্ত ঝরার দাগ ছিল। পুলিশের কাছে ঘটনাটি চাঞ্চল্যকর মনে হলে পরিচয় শনাক্তের জন্য সিআইডিকে খবর দেয়। সিআইডি এসে ওই মহিলার আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় শনাক্তের চেষ্টায় ব্যর্থ হয়। পরে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য মরদেহ পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

মির্জাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা পর মরদেহ গুম করার জন্য মাটিচাপা দেওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ