ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ২১:৫৮ | আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩, ২২:০০

সাভারে আশুলিয়ায় ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় রাকিব হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে আশুলিয়ার বিশ মাইল-জিরাবো সড়কে মর্নিং গ্লোরি স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন জামালপুর জেলার মাদারগঞ্জ থানার মৃত আশরাফুর রহমান বেনু মেম্বারের ছেলে। রাকিব হোসেন আশুলিয়ার ভাদাইল এলাকায় তার মায়ের সাথে ভাড়া বাসায় থেকে বেপজা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বিকাল চারটার দিকে আশুলিয়ার জিরাবো-বিশমাইল সড়কের বিশমাইল এলাকায় অজ্ঞাত একটি পরিবহণ রাকিবের মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পারিবারিক সূত্র জানায়, বিকালে মায়ের কাছে ঘুড়ে আসি বলে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়ে যায় সাকিব। পরে স্থানীয়রা ফোন করে জানায় রাকিব মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত অবস্থায় পড়ে আছেন। তাকে উদ্ধার করে হাসপাতলে নিয়ে যাওয়ার পথে বিশমাইল স্ট্যান্ডে তিনি মারা যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল হোসেন বলেন, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত হয়েছেন। ৯৯৯ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ