ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিশুর প্রাণ বাঁচাতে ব্রেক, ট্রাকের ড্রাইভারসহ প্রাণ গেল দুজনের 

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ২১:১৬

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে মজনু মিয়া নামে (৪০) এক ট্রাক ড্রাইভারসহ দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলা এলাকার লাল মসজিদ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মজনু মিয়ার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলায় বলে জানা গেছে। অপর নিহত বাসযাত্রী মমিরুলের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলা থেকে একটি বালুবাহী ড্রাম ট্রাক (বগুড়া-ট ১১-২৭০২) গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। ড্রাম ট্রাকটি লাল মসজিদ নামক স্থানে পৌঁছালে হটাৎ একটি শিশু দৌড়ে মহাসড়কে চলে আসে। এসময় বালুবাহী ড্রাম ট্রাকটি শিশুটিকে বাঁচাতে তাৎক্ষণিক ব্রেক করে। এদিকে যশোর থেকে রংপুরের উদ্দেশ্যে দ্রুত গতিতে ছুটে আসা বিআরটিসির একটি যাত্রিবাহী বাস (ঢাকা মে‌ট্রো-ব ১৫-৫৪৪৫) পিছন থেকে সরাসরি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে, মুচড়ে যায় এবং ট্রাকে থাকা ড্রাইভার ঘটনাস্থলেই মারা যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার বলেন, আমরা ৫টার দিকে দুর্ঘটনার খবর পাই। স্থানীয়রা জানিয়েছেন, একটি শিশুকে বাঁচাতে গিয়ে ড্রাম ট্রাকটি আকষ্মিক ব্রেক করেছিল। কিন্তু পিছনে থেকে দ্রুত গতির একটি বিআরটিসি বাস এসে ট্রাকে ধাক্কা দিলে ট্রাকের ড্রাইভার মারা যান। এ ঘটনায় ৫ জন গুরুতর আহত হন। তাদের মধ্যে মমিনুর (২৫) নামে গুরুতর আহত একজন গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে মারা যান। দুর্ঘটনায় উদ্ধার অভিযানে তাদের দুটি ইউনিট কাজ করেছে বলেও তিনি জানান।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ