ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নৌকা মার্কায় ভোট চাইলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন 

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ২১:১০

লালমনিরহাট সদর-৩ আসনে নৌকা মার্কার নির্বাচনী জনসভায় উপস্থিত হয়ে ভোট চাইলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। তিনি লালমনিরহাট জেলা ছাত্রলীগ আয়োজিত নির্বাচনী সভায় বক্তব্যে বলেন, ৭ জানুয়ারি আমাদের ফাইনাল পরীক্ষা, এই পরীক্ষায় গোল্ডেন নিয়ে পাস করতে হবে। ছাত্রলীগ শুধু দলের প্রতি নয়, দেশের প্রতি দায়িত্ববোধ রেখে কাজ করে।

তিনি বলেন, বিএনপির কাজে মানুষের জীবনের কোনো মূল্য নেই। তাই তারা ক্ষমতায় আসার জন্য মানুষকে আগুনে পুড়ে মারে। তারা সামনের দরজা দিয়ে আসতে ভয় পায়, তাই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। এরা সোশ্যাল মিডিয়ার ফেক আইডির মতো। তাই এদের ডিলেট করে দিতে হবে। এ সময় তিনি লালমনিরহাট-৩ আসনের সরকার দলীয় প্রার্থী অ্যাড. মতিয়ার রহমানের জন্য নৌকা মার্কায় ভোট চান।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের ড্রাইভার পাড়া মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন লালমনিরহাট সদর-৩ আসনের নৌকার প্রার্থী অ্যাড. মতিয়ার রহমান।

আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারি ভোলা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, অ্যাড. আশরাফ হোসেন বাদল, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন।

স্বাগত বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাস ও সম্পাদক আরিফ ইসলাম। এ সময় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল সাঈদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান আওরঙ্গসহ ছাত্রলীগের অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ