মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

গাজীপুরে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ২০:০৪
ছবি- প্রতীকী

গাজীপুরে এক পোশাক শ্রমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে মোটর শ্রমিকলীগের এক নেতার বিরুদ্ধে। এ ঘটনায় হত্যাকারীর মাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) গাজীপুর সদর উপজেলা বাঘের বাজার বানিয়ারচালা এলাকায় এ ঘটনা ঘটেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জয়দেবপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম।

নিহত কামরুল ইসলাম (২১) গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার বানিয়ারচালা এলাকার আব্দুল মান্নানের ছেলে।

অভিযুক্ত হত্যাকারী মাফুজুর রহমান বাঘের বাজার বানিয়ারচালা এলাকার আইনদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশের সূত্রে জানা গেছে, গাজীপুর সদর উপজেলার মেম্বার বাড়ির এলাকার সিলিকন সুইয়িং লিমিটেড নামের একটি কারখানায় অপারেটর হিসেবে চাকরি করতেন কামরুল ইসলাম। শুক্রবার তিনি স্থানীয় একটি মসজিদে জুমার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটর শ্রমিকলীগের নেতা মাহফুজুর তাকে গতিরোধ করে।

তখন কোনো কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ একটি লাঠি দিয়ে কামরুলের মাথায় আঘাত করে দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান মাহফুজ। আশপাশের লোকজন কামরুলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাহফুজের মাকে আটক করেছে পুলিশ।

আরও জানা গেছে, মাহফুজুর মাদকাসক্ত ও সদর উপজেলা মোটর শ্রমিকলীগের সদস্য। এর আগেও সে বেশ কয়েকজনকে অকারণে মারধর করে আহত করেছে। এসব ঘটনায় তার বিরুদ্ধে স্থানীয়ভাবে শালিশও করা হয়েছে।

জয়দেবপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় এখন মামলা দায়ের করা হয়নি তবে প্রস্তুতি চলছে। অভিযুক্ত মাহফুজুরকে আটক করতে অভিযানা চালানো হচ্ছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ