ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ভান্ডারিয়ায় ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৮

পিরোজপুরের ভান্ডারিয়া পৌরশহরের লঞ্চঘাট এলাকায় ১ হাজার ৯শ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোয়েন্দা কার্যালয়ের একটি দল।

শনিবার (৩০ ডিসেম্বর) সকালে পৌরশহরের লঞ্চঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মোকছেদ খানের ছেলে ইদ্রিস খান (৫০), মো. ইউছুফ আলীর ছেলে ইয়াসিন আলী অন্তর (২৫), ছিদ্দিকুর রহমান হাওলাদারের ছেলে মো. রাকিব হাওলাদার। তাদের সকলের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলা সদরে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক মুহ আ. মজিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর গোয়েন্দা কার্যালয়ের ৮ সদস্যের একটি দল নিয়ে ভান্ডারিয়া পৌর শহরের লক্ষিপূরা মহল্লায় অভিযান চালিয়ে ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট, নম্বর বিহীন একটি বাজাজ পালসার মোটরসাইকেল, একটি মোবাইলসহ উল্লিখিত ব্যক্তিদের আটক করা হয়। এসময় ইদ্রিস আলীর দেহ তল্লাশি করে একটি পলিথিনের প্যাকেটে অ্যামফিটামিনযুক্ত ১ হাজার ৯শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তারা পাথরঘাটা থেকে মোটরসাইকেলযোগে মাদক বিক্রির জন্য ভন্ডারিয়া যায়।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক মুহ আ. মজিদ বাদী হয়ে ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ