ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মুক্তিযোদ্ধাকে মারপিট করে আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১৭:১৪

ঝিনাইদহ-২ আসনের সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় নৌকা প্রতীকের সমর্থক হরিণাকুন্ডু উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীন মুন্সিকে মারপিট করে আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে শহরের মুসা মিয়া আইসিটি সেন্টারে আহত মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দিন মুন্সি এ সংবাদ সম্মেলন করেন। এ সময় মুক্তিযোদ্ধা ইউসুফ আলী, জানে আলম, আব্দুল ওহাবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীন মুন্সি লিখিত বক্তব্যে জানান, শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জিন্দারের মোড় বাজারে চুল কাটানোর উদ্দেশ্যে যায়। এ সময় নৌকা প্রতীকের সমর্থক ও চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল্লাহ রাশিদ দৌড়ে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এর কারণ জানতে চাইলে সে উত্তেজিত হয়ে বলে তুই নৌকা প্রতীকের বিপক্ষে কাজ করতেছিস। সে আমার কথা বিশ্বাস না করে এলোপাতাড়িভাবে মারপিট করতে থাকে। এতে আমি রাস্তার ওপর পড়ে যায়। আমার ডান হাতে তালুতে আঘাত লাগে।

এ সময় আমার চিৎকার শুনে পাশের লোকজন এসে উদ্ধার করে। রাশিদুল্লাহ আমাকে খুন জখমের হুমকি প্রদান করে চলে যায়। এতে আমার প্রান নিয়ে আমি শঙ্কিত।

এ ঘটনায় হরিণাকুন্ডু থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সেই সাথে প্রশাসনের আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ