ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

টুঙ্গিপাড়ায় জনসভায় যোগ দিয়েছেন শেখ হাসিনা

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১১:৫৪

গোপালগঞ্জের নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়ার জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার পর তিনি জনসভার মঞ্চে আসেন। সঙ্গে রয়েছেন ছোট বোন শেখ রেহানাও। মঞ্চে উঠেই দুই বোন জাতীয় পতাকা নাড়িয়ে জনতাকে অভিবাদন জানান।

নিজ নির্বাচনী এলাকায় আজ দুটি ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি। দিনের শুরুতেই টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ভাষণ দেবেন। এরপর যোগ দেবেন কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান কলেজ মাঠে আয়োজিত জনসভায়।

বঙ্গবন্ধু কন্যার আগমন ঘিরে উচ্ছ্বসিত গোপালগঞ্জের নেতাকর্মীরা। উৎসবের আমেজ বিরাজ করছে পুরো জেলায়। জোরদার করা হয়েছে নিরাপত্তাব্যবস্থা।

সমাবেশে যোগ দিতে সকাল থেকেই আসতে থাকে জনতা। সরকারপ্রধান পৌঁছার আগেই পূর্ণ হয়ে যায় জনসভার মাঠ। তারা এখন অপেক্ষা করছেন শেখ হাসিনার বক্তব্য শোনার। এই জনসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি নেয় স্থানীয় আওয়ামী লীগ। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে সভাস্থল ও আশপাশের এলাকা।

গোপালগঞ্জে নির্বাচনী প্রচারণা শেষে আওয়ামী লীগ সভাপতি মাদারীপুর যাবেন। জেলার কালকিনিতে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেবেন তিনি।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ