ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নৌকার প্রচারে গোপালগঞ্জ ও মাদারীপুরে যাচ্ছেন শেখ হাসিনা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২৩, ১০:০৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রচারণার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ শনিবার গোপালগঞ্জ-৩ আসনে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলায় নির্বাচনী জনসভায় যোগ দেবেন তিনি। প্রথমে সকাল ১১টায় টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে এবং দুপুর ১টায় কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান কলেজ মাঠে বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে গোপালগঞ্জ জেলা শহরের পাশাপাশি টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে। শেখ হাসিনাকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জনসভা দু’টির নিরাপত্তা নিশ্চিত করতে গোয়েন্দা সংস্থাগুলোর পাশাপাশি নিরাপত্তা বাহিনী কাজ করছে।

স্থানীয় নেতা-কর্মীরা জানান আওয়ামী লীগ সভাপতি দুইটি জনসভা থেকে তার বক্তব্যে নেতা-কর্মীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ইতিহাসের বৃহত্তম সমাবেশ হবে বলে আশা প্রকাশ করেন তারা। অনুষ্ঠানস্থলে মঞ্চ নির্মাণসহ সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

আওয়ামী লীগ অধ্যুষিত এ আসনটি প্রায় শতভাগ ভোটারই নৌকা প্রতীকে ভোট দেন। বরাবরই শেখ হাসিনা এ আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে থাকেন এবং বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন।

এদিকে গোপালগঞ্জের জনসভা শেষে ঢাকায় ফেরার পথে মাদারীপুরের কালকিনিতে ভোটের প্রচারণায় যোগ দেবেন শেখ হাসিনা। সেখানে কালকিনিতে সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে জনসভায় তিনি যোগ দিবেন।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ