ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সাতক্ষীরায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৬:৩২ | আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৫

সাতক্ষীরার পাটকেলঘাটায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিকসহ ২০ জন আহত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশমাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে ১১ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অন্যদের বিভিন্ন ক্লিনিকে নেওয়া হয়েছে।

তাদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার শাহাজাদা, সাতক্ষীরার আশাশুনি উপজেলার মজগুনী গ্রামের মিতা, কালীগঞ্জ উপজেলার দমদম গ্রামের মোসলেমা খাতুন, তার মেয়ে আয়শা খাতুন, সদর উপজেলার কুশখালি গ্রামের শরিফা খাতুন, তার মেয়ে হাসনা হেনা, তালা উপজেলার কামাশডাঙ্গা গ্রামের কৃষ্ণরানী মণ্ডলও ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের অশোকনগর এলাকার নিখিল মালাকার ও গুমা এলাকার স্বরস্বতী হালদার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, যাত্রীবাহী একটি বাস খুলনা থেকে সাতক্ষীরা অভিমুখে আসার সময় একটি ডাম্পার ট্রাকের সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক উভয়েই দুমড়ে মুচড়ে গিয়ে পাশের একটি ডোবায় পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব নাথ ঘটনাটি নিশ্চিত করে জানান, আহতদের সদর হাসপাতাল ও মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তবে এখন পর্যন্ত নিহতের কোনো খবর পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ