ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পটুয়াখালীতে নির্বাচন বর্জনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:২৯

অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে ও কেন্দ্রীয় নির্দেশনায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের প্রচারণায় পটুয়াখালীতে লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের বনানী এলাকার জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে লিফলেট বিতরণ ও সমাবেশ করেছে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্র আজ বিপন্ন। আমাদের মানবাধিকার আজ ধ্বংসের পথে। তারেক রহমান নির্দেশিত যে অসহযোগ আন্দোলনের ডাক দেয়া হয়েছে সেই অসহযোগ আন্দোলন সফল করার লক্ষ্যে ও এই ডামি নির্বাচন বর্জন করার লক্ষ্যে আমাদের এই প্রচারণা। গত ২৮ অক্টোবরের পর থেকে আমরা কেউ বাড়িতে ঘুমাতে পারিনি। শুধু তাই নয়, আমরা গত ১৫ বছর ধরে এই দুঃশাসনের হাতে জিম্মি রয়েছি। আমাদের কাজ আগের থেকে অনেকটা সহজ হয়ে গেছে। যারা সচেতন ও যারা অর্ধসচেতন তারা এরই মধ্যে এই নির্বাচন বর্জন করেছে।

সমাবেশ শেষে একই স্থান থেকে বিক্ষোভ শুরু হয়। মিছিলটি সবুজবাগ মোড় তিতাস সিনেমা হল মোড়সহ শহরের বিভিন্ন এলাকা ঘুরে আনসার ক্যাম্প এলাকায় গিয়ে শেষ হয়।

জেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান শামীম ও সদস্য সচিব জাকারিয়া আহম্মেদের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও কলেজ শাখা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ