ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কলাপাড়ায় আওয়ামী লীগে যোগ দিলেন বিএনপি নেতা

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:১২ | আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:১৬

পটুয়াখালীর কলাপাড়ায় সংসদ নির্বাচনি প্রচারণার মধ্যে আওয়ামী লীগে যোগদান করেছেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত ১১টায় নৌকার প্রার্থী সংসদ সদস্য মহিব্বুর রহমানের বাসভবনে গিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি।

এসময় উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মোতালেব তালুকদারসহ বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতা উপস্থিত ছিলেন।

সৈয়দ রেজাউল করিম পাকিস্তান প্রাদেশিক পরিষদের সাবেক এমএলএ মরহুম সৈয়দ আবুল হাসেমের ছেলে। এছাড়া তিনি কলাপাড়া পৌর শহরের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং কলাপাড়া সম্মিলিত নাগরিক অধিকার জোটের সভাপতি। তবে বিএনপি নেতার যোগদানের বিষয়ে তাকে অভিবাদন জানিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রেজাউল করিম বলেন, আমার বাবা কলাপাড়ায় প্রথম আওয়ামী লীগের এমএলএ ছিলেন। আমি নিজেও আওয়ামী লীগ করতাম। কিছু মানুষের জন্য অভিমান করে বিএনপিতে যোগ দিয়েছিলাম। তবে বিএনপি দলকে সমর্থন করায় আমাকে কেউ রাজাকার বলে, অনেকে আবার বাজে মন্তব্য করে। বর্তমান নৌকার প্রার্থীকে আমার ভালো লাগে। এখন থেকে নৌকার জন্য ভোট চাইবো মানুষের কাছে।

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার জানান, বিএনপি বার বার নির্বাচনে না আসায় নেতাকর্মীরা মুখ ফিরিয়ে নিয়েছে। সৈয়দ রেজাউল করিম রেজা ভালো ছেলে, ভালো ব্যবসায়ী। তাকে আমরা সাধুবাদ জানাই।

কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার জানান, তার পরিবারের সবাই আওয়ামী লীগ। এছাড়া তার কর্মকাণ্ড আগে থেকেই ছিল না। সে মুখে মুখে বিএনপি করতো। তারপরও তাকে বিএনপিতে রাখার জন্য যুগ্ম সাধারণ সম্পাদক পদ দেয়া হয়েছিল কিন্তু সে পদ পেয়েও তার ফেসবুক আইডিতে বিএনপিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছে। আমরা তাকে বহিষ্কার করব।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ