ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

প্রচার প্রচারণায় ব্যস্ত ছয় প্রার্থী, নেই বাকিরা

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২৩, ২৩:৩৬

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের সময় ঘনিয়ে এসেছে, সারাদেশের ন্যায় বরগুনায় চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা তবে উল্লেখযোগ্য প্রার্থী ছাড়া তেমন কেউ প্রচারে নেই বরগুনা-১ আসনে।

বরগুনা (সদর) আমতলী, তালতলী নিয়ে সংসদীয় আসন বরগুনা-১ এবারের নির্বাচনে এ আসন থেকে বিভিন্ন দলের মনোনীত প্রার্থীসহ মোট দশজন প্রার্থী অংশগ্রহণ করবেন। যার মধ্যে স্বতন্ত্র প্রার্থী চার জন এবং বিভিন্ন দলের মনোনীত প্রার্থী সংখ্যা ছয় জন। এসব প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু, ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী, খলিলুর রহমান, কাঁচি প্রতিকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকান, লাঙ্গল প্রতীকের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. খলিলুর রহমান, নোঙর প্রতীকের বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট (বিএনএম) মনোনীত প্রার্থী মো. মাসুদ কামাল, সোনালী আঁশ প্রতীকের তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ইউনুস সোহাগ, আম প্রতীকে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান, ফুলের মালা প্রতীকের তরিকত ফেডারেশন মনোনীত প্রার্থী শাহ্ মো. আবুল কালাম ও কেতলি প্রতীকের প্রার্থী মোহাম্মদ নুরুল ইসলাম।

এদের মধ্যে নৌকার মনোনীত প্রার্থীসহ স্বতন্ত্র তিন প্রার্থীর প্রচার প্রচারণা রয়েছে এ আসন জুড়ে।

এছাড়া লাঙ্গল প্রতীক ও সোনালী আঁশ প্রতীকের প্রার্থীদের প্রচার প্রচারণা কিছুটা কম থাকলেও বাকি প্রার্থীদের তেমন কোনো প্রচার প্রচারণা নেই।

এ বিষয় ফুলের মালা প্রতীকের তরিকত ফেডারেশন মনোনীত প্রার্থী শাহ্ মো. আবুল কালাম বলেন, আমি নির্বাচনি আইন অনুযায়ী আমি আমার প্রচার প্রচারণা চালাচ্ছি।

কেতলি প্রতীকের প্রার্থী মোহাম্মদ নুরুল ইসলাম বলেন, বাকিদের মতো আমার অর্থ সম্পদ না থাকায় আমি আমার সামর্থ্য অনুযায়ী প্রচার প্রচারণা চালাচ্ছি। আম প্রতীকের ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান বলেন নির্বাচনী আইন অনুযায়ী আমি আমার প্রচার প্রচারণা চালাচ্ছি।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ